আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

২১ আগস্টে নিহতদের স্মরণে ফরিদগঞ্জ আওয়ামীলীগের দোয়ার আয়োজন  

কে এম নজরুল ইসলাম :
২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনা ও জাতীয় নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমানসহ নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনায় আলোচনা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহ।
আজ ২১ আগস্ট শনিবার বিকাল ৫টায় উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তায় আয়োজিত স্মরণসভা ও দোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী। উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের উপস্থাপনায় সভাপতির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা সভার কার্যক্রম। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের আয়োজনও করা হয়। তারপর একে একে বক্তব্য রাখেন আজকের অনুষ্ঠানের সার্বিক পরিচালক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী সফিকুর রহমান, ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ প্রমুখ নেতৃবৃন্দ।
এছাড়া অন্যান্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের নেতা হাজী কামরুল হাসান সউদ, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. মোনায়েম খান, উপজেলা আওয়ামীলীগ গুণীজন স্মৃতি সংসদের সভাপতি শেখ মো. শাহআলম, সাবেক ছাত্রনেতা মাহবুব মোর্শেদ, পৌর আওয়ামীলীগ নেতা মোহাম্মদ রসু মিয়া, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী, ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের মেম্বার আব্দুস ছাত্তার ছৈয়াল, ইউনিয়ন আওয়ামীলীগের হেলাল উদ্দিন রাঢ়ীসহ উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
সবশেষে ২১ আগস্টে নিহত সকলের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত কামনা করে দোয়া ও মোনাজাত করেন ভাটিয়ালপুর দরবার শরীফের গদ্দিনীশীন হাফেজ মজিবুল হক আনসারী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ